BANGLADESH 3G

BANGLADESH 3G
bangladesh 3G fan page

March 21, 2013

সত্যি ঘটনা – চাচাতো বোনের লালসা

আজ আমি আমার জীবনে ঘটে যাওয়া সত্যি ঘটনা শেয়ার করতে চাই । আজ থেকে কয়েক বছর আগে আমার জীবনে ঘটে যায় এই ঘটনাটি । আমার চাচাতো বোন এসেছিল আমাদের গ্রামের বাড়িতে এসে ছিল । আমার এবং আমার চাচতো বোনের বয়সের তিন বছরের ব্যবধান ছিল । একদিন আমি...
এবং আমার চাচাতো বোন এক বিছানায় ঘুমাতে যাই আমার চাচতো বোনের সাথে গল্প করতে করতে ঘুমিয়ে যাই । এক সময় আমার ঘুম ভেঙ্গ যায় দেখি আমার চাচাতো বোন আমার ঘোন চুষছে আমি কিছুয্মনের মধ্যে গরম হয়ে যাই এবং আমার চাচাতো বোনের হাত ধরে ফেলি আমার চাচাতো বোনের গাল লজ্জাই লাল হয়ে যায় । আমি আমার চাচতো বোনকে নগ্ন করে ফেলি এবং আমি তার পায়ের পাতা থেকে চুমু থেতে শুরু করি এবং সারা শরীর চুমো খাই । তার একটি স্তন টিপতে থাকি আর একটি মুখে পুরে চুষতে থাকি এভাবে আমি তাকে গরম করে তুলি এক সময় শুনতে পেলাম ফাক মি আমিও আর দেরি না করে তার যৌনাঙ্গে আমার ঘোন ঢুকিয়ে ঠাপতে লাগলাম আমার চাচতো বোনও নানা রকম শব্দ করতে থাকল । আমরা ভিবিন্ন স্টাইলে চুদাচুদি করি আমারা দুজনেই মাল আউট করি এবং তৃপ্তির হাসি ফুটে দুনজনের মুখে । প্রখম বার আমি আমি আমার জীবনে ঘটে যাওয়া ঘটনাটি গল্প আকারে প্রকাশ করলাম । এটি আমার প্রথম গল্প ভুল হলে দয়া করে য্মমার দৃষ্টিতে দেখবেন..............

42 comments :

  1. বং আমার চাচতো বোনের বয়সের তিন বছরের ব্যবধান ছিল । একদিন আমি...
    এবং আমার চাচাতো বোন এক বিছানায় ঘুমাতে যাই আমার চাচতো বোনের সাথে গল্প করতে করতে ঘুমিয়ে যাই । এক সময় আমার ঘুম ভেঙ্গ যায় দেখি আমার চাচাতো বোন আমার ঘোন চুষছে আমি কিছুয্মনের মধ্যে গরম হয়ে যাই এবং আমার চাচাতো বোনের হাত ধরে ফে

    ReplyDelete
    Replies
    1. This comment has been removed by the author.

      Delete
    2. Lots of dirty Hindi By Naked Desi Hijra..Showing Her Assets




      Hot indian desi aunty giving a hot handjob with oil




      Pakistani Sister Naazrin Riding Dick And Sucking Her BF Cock




      indian bhabhi hardcore sex with her lover filmed by hidden cam




      big boob indian bhabhi masturbating on live sex chat




      indian babe taking shower recorded naked by hiddencam




      indian maid fucked hard secretly recorded by spycam leaked mms




      indian sex video college girl fucked by her boyfriend in laboratory mms




      indian punjabi bhabhi fucked in open fields mms




      Super Hot Mallu Nurse with Big Mellons and Audio HQ Selfie




      painfull sex of desi bhabhi by young neighbour guy




      Village Girl Attempting Dick Riding But Enjoying Missionary Position Chaudai




      devar ki chudai padosan bhabhi kae sath




      Shy south indian women show her nude body to his boy friend first time




      Dirty Arabian princess loves riding dick




      Nasty Arab whore gets her pussy licked




      indian bhabhi caught by her hubby when she is having sex with boyfriend




      Indian Couple Fucking at Home More Indian Teen videos




      indian bhabhi sucking her man jerking him until he explode cum inside her mms




      Busty Teen Fucked By Two Cocks Anal and DP




      Pakistani Couple Hidden Camera Sex Video




      British Pakistani girl Showing her naked body




      Desi Girl Showing Her Ass Hole and Pussy on Webcam




      Indian Muslim Girl Playing With Boobs and Showing Her Tight Pussy




      Hot indian Desi bhabhi car sucking boyfriend cock




      Super Hot Paki GF Smooch n Kiss and Boob Press by BF




      Tamil Wife Enjoying with Husand Brother unlimited aunty sex

      Delete
  2. Dis is my number. I am anamika ashraf.plzzz call me in dis number. I m so horny.01675490327

    ReplyDelete
  3. I love to read this choti golpo...

    ReplyDelete
  4. Choda khao onek moja.call koro 0177050470

    ReplyDelete
  5. sorry 01770570470

    ReplyDelete
  6. Mostari- 01783131774
    . 01773337578

    ReplyDelete
  7. Visit for latest Exclusive Choti ....http://banglahotchoti99.blogspot.com/

    ReplyDelete
  8. ame kusum amar dud 38'' ar pasa 42'' thaki malibag chudte chaila call dao 01743633404

    ReplyDelete
  9. হস্তমৈথুন ছাড়ার ১০ টি উপায়
    অনলাইন এর বান্ধবি তমাকে চুদা
    যৌনতা সম্পর্কিত ৩৬৪টি প্রশ্ন এবং উত্তর
    পুরুষত্বে সমস্যা – ঘরোয়া সমাধান
    কাজের মেয়ে নতুন মাল, যে করেই হোক নতুন মালটাকে চুদতেই হবে
    কাজের মেয়ের পায়জামা খুলে ন্যাংটা করলাম, ভোদার ছিদ্র দিয়ে ঢুকানোর চেস্টা করলাম
    যৌন উত্তেজনা বাড়ানোর ১১ উপায়
    লম্বা বেগুন এনে ভাল করে খেচে নিস!
    কাল এক বার করবি
    উলঙ্গ দেহ দ্বয়
    ভাগনিকে চোদলাম যেভাবে
    দুলা ভাইয়ের সাথে শালির চোদচু
    বাঙ্গালী মেয়ে এত সুন্দর ব্লোজব করতে পারে
    বিশ্ববিদ্যালয় প্রেমিক প্রেমিকার সেক্স ভিডিও
    দেশী আঙ্কেলের কচি মাল চুদার ভিডিও
    মামী র ভোদা য় ধোন ঢুকিয়ে বড় দুধ চুষলাম
    আসো কিছু ভোদা দেখি ১
    প্রতীক্ষার প্রহর ভেঙ্গে দিল ভাবী
    ভোদা যখন আগ্নেয়গিরী
    ঘরের বৌ পরে চুদলো কেমনে?
    দুধ চোদার নিয়মাবলী
    বিয়ের পূর্বে শারীরিক সম্পর্ক নারীর জীবনে ডেকে আনতে পারে যে সমস্যাগুলো..
    পৌরুষত্ত্বের শক্তি বৃদ্ধির উপায়
    নারীদের যৌন কামনার রহস্য !
    যৌন মিলনের চারটে গোপণ নিয়ম
    যৌন মিলনের সময় করনীয়
    প্রথম নারীদেহের স্বাদ
    ম্যাক্সিতে ভারী সেক্সী লাগছে
    আর অনেক চটি গল্প ও সেক্স টিপস

    ReplyDelete
  10. WoW, What A Sex Story, Its Must Interesting, The Blogs Really A Sex World, bangla Sex Story

    ReplyDelete
  11. To View Sexy XXX Actress Click on xsexyactress.blogspot.in

    চটি গল্প পড়ুন এখানে xchotigolpo.blogspot.in

    ReplyDelete
  12. গ্রামের সুন্দরী পোঁদওয়ালা চাচীকে ঘুমের ঔষধ খাওইয়ে রেপ করার গল্প.

    মায়ের বান্ধবী পারভীন অ্যান্টি কে মেলায় নিয়ে গিয়ে পটিয়ে চোদা.

    মা আমার খেলার সাথি.

    চাচাজি ও পারুলের সাথে আমার যৌন বিলাস.

    আমার যৌন জীবন- সিঙ্গাপুর ভ্রমণ.

    সিনেমা হলে বখাটে ছেলেরা ধর্ষণ করল ভার্সিটি পড়ুয়া সুন্দরী মেয়েকে.

    বাংলা চটি গল্প কাকীমা, বাংলা পারিবারিক সেক্স গল্প.

    পরিবারের সবার সাথে চোদাচুদির গল্প.

    সাতজন মিলে একজনকে ধর্ষণ করার গল্প, বাংলা গে চটি গল্প,.

    বান্দরবন ঘুরতে গিয়ে চাকমা মেয়ের সাথে সেক্স করার গল্প.

    খালার মুখে মাল আউট করে খালাতো বোনের কাছে ধরা খেলাম.

    এবছরের নতুন নতুন সব চটি গল্প পড়ুন.

    বাবার মৃত্যুর পর.

    আম্মুর নরম ডবকা আচোদা পাছা.

    মাকে চুদার গল্প.

    কি রে দুধ খাবি.

    আমার বোন তিশা.

    ReplyDelete
  13. [url=http://sexyvideosandphotos.com/super-hot-sexy-xxx-desi-girls-photos/] Bangla Sexy Meyer Photo[/url]

    ReplyDelete
  14. চুদাচুদির ভিডিও ডাউনলোড করতে আর নতুন নতুন চটি পড়তে ভিজিট করুন- https://kazilambent.blogspot.com/

    ReplyDelete
  15. Sexy girl ameture hot girls hardcore fucking photos. Sexy fucking pussy fucking ..More Enjoy>> Teen Boobs

    ReplyDelete
  16. হ্যালো অ্যাডমিন আমি আপনার ওয়েবসাইট এ আমার প্রোডাক্টের বিজ্ঞাপন করতে চাই।
    নিজেকে নিজে কন্ট্রোল করুন অবৈধ সম্পর্ক করে অপরাধ কেন করবেন? আমাদের সাথে যোগাযোগ করুন.আর খেলনা কিনে নিজে নিজে উপভোগ করুন যত খুশি তত. বিভিন্ন ধরনের ডল, ভেজাইনা, পেনিস, স্প্রে, দুধ বড় করার ক্রিম, পেনিস বড় মোটা করার ক্রিম, দ্রুত বীর্যপাত এর ঔষধ আরও নানান রকম জিনিস এর জন্য নিচের লিং এ ক্লিক করুন।

    ReplyDelete
  17. হ্যালো অ্যাডমিন আমি আপনার ওয়েবসাইট এ আমার প্রোডাক্টের বিজ্ঞাপন করতে চাই।
    নিজেকে নিজে কন্ট্রোল করুন অবৈধ সম্পর্ক করে অপরাধ কেন করবেন? আমাদের সাথে যোগাযোগ করুন.আর খেলনা কিনে নিজে নিজে উপভোগ করুন যত খুশি তত. বিভিন্ন ধরনের ডল, ভেজাইনা, পেনিস, স্প্রে, দুধ বড় করার ক্রিম, পেনিস বড় মোটা করার ক্রিম, দ্রুত বীর্যপাত এর ঔষধ আরও নানান রকম জিনিস এর জন্য নিচের লিং এ ক্লিক করুন।

    ReplyDelete
  18. হ্যালো অ্যাডমিন আমি আপনার ওয়েবসাইট এ আমার প্রোডাক্টের বিজ্ঞাপন করতে চাই।
    নিজেকে নিজে কন্ট্রোল করুন অবৈধ সম্পর্ক করে অপরাধ কেন করবেন? আমাদের সাথে যোগাযোগ করুন.আর খেলনা কিনে নিজে নিজে উপভোগ করুন যত খুশি তত. বিভিন্ন ধরনের ডল, ভেজাইনা, পেনিস, স্প্রে, দুধ বড় করার ক্রিম, পেনিস বড় মোটা করার ক্রিম, দ্রুত বীর্যপাত এর ঔষধ আরও নানান রকম জিনিস এর জন্য নিচের লিং এ ক্লিক করুন।

    ReplyDelete
  19. Bangla Choti List

    bangla choti kahini মাইয়ার মুখে জোর কইরা ধোন ঢুকায়া চুষাইতাছে

    bangla choti world সাহেব বোটাটা খপ করে মুখে পুরে চোষা শুরু করলেন

    bengali sex story ব্রা টা খুলে বিছানায় ছুড়ে ফেলে বললেন, দেখ আমার ও ব্রা নাই.

    Bangla Choti List

    Bangla Choti List

    Bangla Choti List

    Bangla Choti List

    bangla choda golpo নারগিস আমাকে জড়িয়ে ধরল আর নারগিসের মাল আউট

    bangla choda golpo নারগিস আমাকে জড়িয়ে ধরল আর নারগিসের মাল আউট

    bangla choty তুতুর স্তন দুটো অনুপম সৌন্দর্যে ভরপুর
    জন্ম নিয়ন্ত্রণ পিল খেতে ভুলে গেলে কী করবেন?

    স্বাস্থ্যবান পুরুষ হতে চান? তাহলে এই ৫টি পরিবর্তন নিয়ে আসুন প্রতিদিনের খাবারে

    মেয়েদের অবাঞ্ছিত লোম কারণ ও প্রতিকার

    মেয়েদের স্তন সুন্দর করার নিয়ম

    স্বপ্নদোষ কেন? কিভাবে হয়? চিকিত্‍সা

    দৈহিক মিলনের সময় বাড়ানোর কৌশল

    লিংগ মোটা করার ব্যায়াম

    মুখের অবাঞ্ছিত লোম ওঠানোর কৌশল

    ঘাম ও ঘামাচি থেকে চর্মরোগ ও তার প্রতিকার

    জন্মনিয়ন্ত্রণ পিল খাওয়ার পরেও কি গর্ভধারণ হতে পারে?

    ReplyDelete